বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
ফেসবুকে নোংরা মন্তব্যের শিকার এভ্রিল

ফেসবুকে নোংরা মন্তব্যের শিকার এভ্রিল

বিনোদন ডেস্কঃ ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন জান্নাতুল নাঈম এভ্রিল। এ প্রতিযোগিতায় তথ্য গোপনের অভিযোগে বিজয়ীর মুকুট হারান তিনি। তারপর নানা সময় নানা বিষয়ে বিতর্কের জন্ম দেন ছোট পর্দার এই অভিনেত্রী।

এদিকে কয়েকটি স্থিরচিত্র এভ্রিল তার ফেসবুক পেজে পোস্ট করে নতুন করে আলোচনার জন্ম দিলেন। ছবিগুলো গতকাল (১৭ মার্চ) পোস্ট করেন তিনি। একটি ছবিতে দেখা যায়—তার পরনে সাদা রঙের টপস ও হলুদ-সাদা রঙের স্কার্ট। আবেদনময়ী ভঙ্গিতে নেটদুনিয়ায় নজর কেড়েছেন এই অভিনেত্রী। ক্যাশপনে লিখেছেন—‘হঠাৎ এত বেখেয়ালি, বেহিসেবি? অল্প-স্বল্প প্রেমে, তুমিও পডড়েছো নাকি?’

এসব ছবি পোস্ট করার পর থেকে লাইক কমেন্টেসে ভেসে যাচ্ছেন এভ্রিল। ১৫ ঘণ্টায় এতে রিঅ্যাক্ট পড়েছে ১৪ হাজার আর মন্তব্য ১ হাজার ৭০০। অনেকে ইতিবাচক মন্তব্য করলেও অধিংকাংশ নেটিজেন নেতিবাচকভাবে তার সমালোচনা করছেন।

সায়মা নামে একজন লিখেছেন—‘প্যান্ট তো খুলে যাইতেছে, বলি সে খেয়াল কি আছে নাকি গ্যাছে।’ আরেকজন লিখেছেন, ‘জোড়া-তালি মারা জামা কাপড় আর কতদিন পরবেন, এবার একটু ভালো কাপড় পরেন।’ সোহেল নামে একজন লিখেছেন, ‘এটুকু পরার দরকার কি ছিল বরং খুলে নাও।’ অনেকে কুরুচিপূর্ণ স্থিরচিত্র পোস্ট করেও মন্তব্য করেছেন। অধিকাংশ মন্তব্যের শব্দ চয়ন এতটাই নোংরা যে, তা প্রকাশ করার মতো নয়।

এবারই প্রথম নয়, এর আগেও ইনস্টাগ্রামে আবেদনময়ী একটি ভিডিও পোস্ট করে সমালোচনার মুখে পড়েছিলেন এভ্রিল। ভিডিওতে দেখা যায়—খোলামেলা পোশাক পরে ইংরেজি একটি গানের তালে নাচছেন তিনি। এ নিয়েও নেটিজেনরা নানারকম মন্তব্য করেন। কিছুদিন আগে সুইম স্যুট পরেও সমালোচনার মুখে পড়েন এই অভিনেত্রী।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana